💟সৈয়দ হাসেমী মিয়া (মা,জি,আ)এর যুক্তিঃ-
=============================

ওহাবীরা মিলাদ কিয়ামকে ঠাট্টা করে বলে থাকে, সুন্নীদের মিলাদ মাহফিলে নাকি নবী পাক (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম) হাজির হয়!! কই কখনো তো দেখলাম না!!

💟সৈয়দ হাসেমী মিয়া (মা,জি,আ) এঁর উত্তরঃ
====================>>>>>>>

দারুন নদওয়ার বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়াসাল্লাম) কে হত্যা করার উদ্দেশ্যে দুর্ধর্ষ কাফেররা ঘরের চারদিক ঘেরাও করে ফেলে!

ওরা সিদ্ধান্ত নিলো রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়াসাল্লাম) বাহির হওয়া মাত্রই হত্যা করে ফেলবে!  নাউজুবিল্লাহ!


রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম) হযরত আলী (রাদ্বিয়াল্লাহু তায়ালা আনহু) কে তাঁর বিছানায় শোয়াইয়ে ঘর হতে বের হলেন! এক মুষ্টি বালু নিলেন এবং কাফেরদের লক্ষ্য করে নিক্ষেপ করলেন!

এ ঘটনা বর্ণনা করে আল্লাহ তায়ালা কোরআনে পাকে এরশাদ করেন "ওমা রমা ইজা রমাইতা ওলা কিন্নাল্লাহা রমা"!
কংকর বালুগুলো কাফেরদের চোখে ঢুকে গেল!
রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম) ওদের সামনে দিয়ে বের হয়ে এলেন,কিন্তু ওদের কারোরই দৃষ্টিতে পড়ল না..!!

সুতরাং, কোন ওহাবী যদি মিলাদ মাহফিলে রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম) এর উপস্থিতি না দেখে এবং প্রশ্ন তুলে কই মিলাদ মাহফিলে নাকি রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম) উপস্থিত হয়..? আমরা তো দেখলাম না!!
👉 তবে বুঝে নিতে হবে কংকর লাগ গিয়া!! ওদের চোখে রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম)'র নিক্ষিপ্ত সেই কংকর বালু ঢুকে গেছে! ওরা কাফেরদের মতো কখনোই দেখবে না।

সুন্নীদের আক্বিদা হলো আমরা গোনাহগাররা রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম) কে না দেখলেও, রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম) আমাদের দেখতেছেন! রাসুল (সাল্লাল্লাহু তায়ালা আলাইহি ওয়া সাল্লাম) চাইলে মিলাদ মাহফিলে উপস্থিতও হতে পারেন!

উপর্যুক্ত জবাব মূলত ওহাবিদের জাহেলানা প্রশ্নের  প্রত্যুত্তর।
 
Top